• রাত ২:৫২ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
প্রতিবন্ধীর ছিনতাইকৃত টাকা উদ্ধারে দায়িত্ব নিলেন ওসি মনিরুজ্জামান

প্রতিবন্ধীর ছিনতাইকৃত টাকা উদ্ধারে দায়িত্ব নিলেন ওসি মনিরুজ্জামান

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ গত ১৪ অক্টাবর রাতে বাড়ী ফেরার পথে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা ইসলামপুর এলাকা থেকে শাহআলম নামের এক প্রতিবন্ধী ফ্লেক্সি দোকানদারের নগদ টাকা ও অন্যান্য মালামাল ছিনতাই হওয়া হয়। এ ঘটনায় মালামাল উদ্ধারের দায়িত্ব নেন স্থানীয় নেতারা। কিন্তু নিজেদের মধ্যে রাজনৈতিক কোন্দল থাকায় দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর প্রতিবন্ধী যুবকের মালামাল উদ্ধার করতে ব্যর্থ হন নেতারা। অবশেষে গতকাল রাতে এক আইনজীবির সহায়তায় সোনারগাঁ থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন। পরে সোনারগাঁ ওসি মনিরুজ্জান সেই প্রতিবন্ধী যুবক শাহআলমের ছিনতাইকৃত মালামালের উদ্ধারের দায়িত্ব নেন।

অভিযোগে প্রতিবন্ধী যুবক শাহআলম উল্লেখ করেন, গত ১৪ অক্টোবর রাতে পিরোজপুর দুধঘাটা গ্রামের নুর হোসেনের ছেলে শাহআলম ইসলামপুর বাজারে তার ফ্লেক্সিলোডের দোকান বন্ধ করে ভাড়া বাড়িতে ফিরছিলেন। ইসলামপুর আনন্দ শিপওয়ার্ডের সামনে আসলে আগে থেকে ওৎপেতে থাকা স্থানীয় ছিনতাইকারীরা তার পথরোধ করে তার ব্যাগে থাকা মোবাইল ফোন, রিচার্জকার্ড ও নগদ টাকাসহ প্রায় ১লাখ ৭০ হাজার টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায়। পরে শাহাআলম স্থানীয় লোকের কাছে তার মালামাল ফেরত চেয়ে বিচার দাবি করেন। তবে, স্থানীয় নেতাদের মধ্যে রাজনৈতিক মতবিরোধ থাকায় স্থানীয় লোকেরা তার মালামাল উদ্ধার করতে ব্যর্থ হয়।
এ ঘটনায় শাহআলম ব্যর্থ হয়ে এক আইনজীবির দারস্ত হলে সেই আইনজীবির সহায়তায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করে। পরে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান শাহআলমের ছিনতাই হওয়া মালামাল উদ্ধার করে দিকে বলে প্রতিবন্ধীতে অঙ্গিকার করে।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান,  থানা পুলিশের দায়িত্ব হলো কোন অপরাধ সংগঠিত হলে সঠিক ভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহন করে তার প্রতিকারের ব্যবস্থা করা। শাহআলম যেহেতু একজন প্রতিবন্ধী তাই পুলিশ গুরুত্ব সহকারে তার খোয়া যাওয়া মালামাল উদ্ধারে কাজ করবে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution